1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • বৃহস্পতিবার, ০২ মে ২০২৪, ০৬:৫১ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

মেসি, এবারের বিশ্বকাপ শিরোপা তোমার প্রাপ্য : রিভালদো

  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৫ ডিসেম্বর, ২০২২
  • ১০৬ বার পঠিত

ক্রীড়া ডেস্ক : ব্রাজিলিয়ান গ্রেট রিভালদো কাতার বিশ্বকাপের ফাইনালে আর্জেন্টিনাকে সমর্থন করছেন। তার বিশ্বাস, রোববারের ফাইনালে শিরোপা জিতবেন লিওনেল মেসি। ওই ম্যাচের জন্য মেসিকে শুভকামনা জানিয়ে রাখলেন ব্রাজিলিয়ান কিংবদন্তী।

বিশ্বকাপ শিরোপা আর্জেন্টিনা অধিনায়কের প্রাপ্য বলে মনে করেন তিনি।

ব্রাজিলের ২০০২ বিশ্বকাপ জয়ী মিডফিল্ডার ক্রোয়েশিয়া ম্যাচের পর ইনস্টাগ্রামে মেসির একটি ছবি পোস্ট করে রিভালদো শুভকামনা জানান এই মহাতারকার জন্য।

রিভালদো বলেন, “তুমি ব্যক্তি হিসেবে যেমন এবং সবসময় যে দুর্দান্ত ফুটবল খেলেছো, তাতে বিশ্বকাপ শিরোপা তোমার প্রাপ্য। তোমাকে টুপি খোলা অভিনন্দন। সৃষ্টিকর্তা তোমার মঙ্গল করুন।”

পাঁচবারের চ্যাম্পিয়ন ব্রাজিল এবার বিদায় নিয়েছে কোয়ার্টার-ফাইনাল থেকে। রিভালদো তাই সমর্থন দিচ্ছেন আর্জেন্টিনাকে।

তিনি বলেন, “বিশ্বকাপে এখন ব্রাজিল কিংবা নেইমার নেই। তাই আমি আর্জেন্টিনার পক্ষে থাকব। মেসিকে নিয়ে নতুন কিছু বলার নেই। তোমার আগেই বিশ্বকাপ জেতা প্রাপ্য ছিল। তবে সৃষ্টিকর্তাই সবকিছু জানেন এবং এই রোববার তোমাকে মুকুট দেবেন।”

প্রথম সেমি-ফাইনালে মঙ্গলবার গত আসরের রানার্সআপ ক্রোয়েশিয়াকে ৩-০ গোলে উড়িয়ে শিরোপা লড়াইয়ের মঞ্চে পা রাখে আর্জেন্টিনা। গোল করে ও করিয়ে জয়ের নায়ক মেসি।

কাঙ্ক্ষিত সোনালি ট্রফি ছুঁতে মেসির আর এক ম্যাচ বাকি। তাতে ১৯৮৬ বিশ্বকাপের পর তৃতীয় ট্রফিটি উঠবে আর্জেন্টাইন খুদে জাদুকরের হাতে- এমনটাই মনে করছেন অনেকে।

২০১৪ ব্রাজিল বিশ্বকাপে ফাইনালে উঠে শেষ সময়ের গোলে জার্মানির কাছে হেরে স্বপ্ন ভেঙেছিল মেসির। বিশ্ব মঞ্চে দেশের ৩৬ বছরের শিরোপা খরা কাটাতে তাদের দরকার স্রেফ আর একটি জয়। সেই লক্ষ্যে আগামী রোববারের ফাইনালে ফ্রান্সের মুখোমুখি হবে লিওনেল স্কালোনির দল।

গ্রুপ পর্বের প্রথম ম্যাচে সৌদি আরবের বিপক্ষে হারের ধাক্কা সামলে টানা পাঁচ ম্যাচ জিতে ফাইনালে উঠেছে মেসির দল। যার চারটিতেই ম্যাচ সেরা মেসি। ৫ গোল করে সর্বোচ্চ গোলদাতার তালিকায় কিলিয়ান এমবাপের সঙ্গে যৌথভাবে শীর্ষে মেসি। সঙ্গে তার অ্যাসিস্ট আছে তিনটি। তাতে গোল্ডেন বুটের অন্যতম দাবিদার হয়ে উঠছেন আর্জেন্টাইন তারকা।

৩৫ বছর বয়সী মেসির যে এটাই শেষ বিশ্বকাপ সেটা আগেও শোনা গেছে। তবে এবার শিরোপা হাতে সেই ঘোষণাও আসতে পারে বিশ্বকাপ জয়ী মঞ্চে।

 

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..